ঘুমাতে
- ইউসুফ মানসুর ২২-০৫-২০২৪

ঘুমাতে
ঘুম আয়নাতে
চোখ মুজিয়া ঘুমাও,

জাগতে
ঘুম ভাঙ্গেনাতে
চোখ খুলিয়া চাও।

বিদেশে
সুখ নাই দেশে
অন্য দেশে চলিয়া যাও,

কাতারে
কাতার ভাঙ্গছেড়ে
হারামের খাদিম ঘুমাও।

বদনাম
অনুসারীর ইসলাম
মুসলিম সব জাগো,

অধিকার
একত্রিত ভাগার
হারামখোর খাদিম ভাগো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।